মঙ্গলবার ০৫ জুলাই ২০২২, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সিনিয়র সাংবাদিক রওশন জামান আর নেই

প্রকাশিত : ১০:০৮ পূর্বাহ্ণ, ৯ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার ২৮৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সিনিয়র সাংবাদিক মো. রওশন উজ জামান (৭১) আর নেই। বুধবার বিকাল পৌনে ছয়টায় রাজধানীর উত্তরায় ৭ নম্বর সেক্টরে নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রেখে যান।

দীর্ঘদিন ধরে ফুসফুসের জটিলতায় ভুগছিলেন তিনি। মরহুম রওশন জামান সর্বশেষ ইংরেজি দৈনিক ‘নিউ এইজ’- এর সহযোগী সম্পাদক ছিলেন। দীর্ঘ কর্মজীবনে ইউএনবি, ফিন্যান্সিয়াল এক্সপ্রেস, বাসস, এএফপিসহ অনেক প্রতিষ্ঠানে কাজ করেন। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT