সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সিদ্ধিরগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

প্রকাশিত : ০৭:৫০ পূর্বাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার ৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্বামীর ছুরিকাঘাতে মোসাম্মৎ আনোয়ারা বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

বুধবার বিকেলে জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ওই গৃহবধূকে খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী মানিক পাটোয়ারী (৫৫) পলাতক রয়েছেন। রাত সোয়া ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা ওসি গোলাম মোস্তফা।

এ ঘটনায় নিহত আনোয়ারা বেগমের মেয়ে মোসাম্মৎ স্বর্ণালী বাদী হয়ে তার বাবাকে অভিযুক্ত করে রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত কয়েক বছর ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। এরই জের ধরে বুধবার বিকালে স্বামী মানিক পাটোয়ারী তার স্ত্রী আনোয়ারা বেগককে পিছন থেকে এসে ধারালো ছুরি দিয়ে তলপেটে আঘাত করেন।

এ সময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে মানিক পাটোয়ারী পালিয়ে যায়। পরে আহত আনোয়ারা বেগমকে তার স্বজনরা উদ্ধার করে খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, পারিবারিক কলহের জের ধরে খুনের এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে আসামি পলাতক রয়েছেন। অভিযুক্তকে গ্রেফতারের পুলিশ অভিযান চালাচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT