রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাড়ে ৭ ঘণ্টা পর সিলেটের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক

প্রকাশিত : ১০:২২ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২২ মঙ্গলবার ৭২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের মুকুন্দপুর হরষপুরের মাঝামাঝি লতিফপুর নামক স্থানে তেলবাহী ট্রেন (মালগাড়ি) লাইনচ্যুত হয়ে সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের যোগাযোগ বন্ধ হয়ে যায়। সাড়ে ৭ ঘণ্টা পর সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের যোগাযোগ স্বাভাবিক হয়।

মঙ্গলবার বিকাল ৬টায় লাইন থেকে ৯৫১নং তেলবাহী ট্রেনটি সরিয়ে আনার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়। মুকুন্দপুর রেল স্টেশনের স্টেশন মাস্টার সাইফুল ইসলাম সাংবাদিকদের এ বিষয়ের সত্যতা নিশ্চিত করেন।

তেলবাহী ট্রেনের বগি লাইনচ্যুতির কারণে সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস আখাউড়া রেলজংশন স্টেশনে ও ঢাকাগামী জয়ন্তিকা এক্সপ্রেস শায়েস্তাগঞ্জের শাহজীবাজারে আটকে থাকে। ট্রেন দুটি গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের মুকুন্দপুর হরষপুরের মাঝামাঝি লতিফপুর নামক স্থানের কিলোমিটার নং ২১৭ ট্রেন আপ ৯৫১ তেলবাহী (মালগাড়ি) লাইনচ্যুত হয়ে সিলেটের সঙ্গে ঢাকা ও চট্টগ্রামের যোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে শিডিউল বিপর্যয়ে পড়ে রেল কর্তৃপক্ষ। ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

ওই সময় মুকুন্দপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার (গ্রেড-৪) সাইফুল ইসলাম বলেন, আখাউড়া থেকে ছেড়ে আসা আপ তেলবাহী ট্রেন ৯৫১ লোড ১৭/৩৪ কিলোমিটার নং ২১৭ ট্রেনটি লাইনচ্যুত হয়। ইঞ্জিন থেকে ৫টি কমপার্টমেন্টের পিছনে ৬ নাম্বার বগির সামনের ২টি চাক্কা লাইনের ওপর থেকে পরে গিয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT