শুক্রবার ২৭ নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সারা রাত ঘুমাতে পারিনি: আমিনুল

প্রকাশিত : ০৭:০২ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ২২৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আমিনুল ইসলাম বিপ্লব, হঠাৎ করেই সুযোগ পেয়েছিলেন বাংলাদেশ দলের স্কোয়াডে। সুযোগ পাওয়ার পরের ম্যাচেই খেলে ফেলেছেন নিজের প্রথম আন্তর্জাতিক ম্যাচও। নয় নম্বরে ব্যাটিংয়ে নেমে কোনো রান করতে না পারলেও, বল হাতে ৪ ওভার করে ১৮ রান দিয়ে তুলে নিয়েছেন চার উইকেট। বহু আরাধ্য লেগ স্পিনারকেও তার মধ্যে দেখতে পেয়েছেন অনেকে।

প্রথমবার জাতীয় দলের স্কোয়াডে সুযোগ পেয়ে কেমন লেগেছিল আমিনুলের? চট্টগ্রামে রেডিসন ব্লু হোটেলের লবিতে হাতে ব্যান্ডেজ নিয়ে হাসিমুখে আমিনুল জানালেন সেদিন রাতে ঘুমাতে পারেননি তিনি।

আমিনুল বলেন ‘দ্বিতীয় ম্যাচ শেষে সোহেল স্যার (দলের সহকারী কোচ সোহেল ইসলাম) আমাকে ফোন দিয়েছিলেন। ফোন দিয়ে বললেন, তুই কি কিছু জানিস? বললাম, না স্যার কিছু তো জানি না। এরপর তিনি বললেন যে আচ্ছা ঠিক আছে অপেক্ষা কর, এরপর ভালো একটা সংবাদ পাবি। সাব্বির ভাই (ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজার সাব্বির খান) আমাকে ফোন দিয়ে বললেন, অভিনন্দন! তোমাকে জাতীয় দলে ডাকা হয়েছে। খুশিতে সারা রাত ঘুমাতে পারিনি।’

আগের দিন অনুশীলনে খুব একটা সুবিধা করতে পারছিলেন না। একটা বল ঠিক জায়গায় ফেলতে পারলেও, পরেরটা ফেলতে পারছিলেন না জায়গা মতো। তবে ম্যাচের দিন তেমনটা দেখা যায়নি। এর জন্য আমিনুল ‍কৃতিত্ব দিচ্ছেন দুই অভিজ্ঞ সতীর্থ সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদকে।

তিনি বলেন, ‘সত্যি বলতে কী, ম্যাচের শুরুর দিকে একটু নার্ভাস ছিলাম। তবে পাশ থেকে যখন অভিজ্ঞ সতীর্থরা সমর্থন করেন এবং বলেন যে তোর কিছুই হবে না, চিন্তার কিছু নেই। তুই তোর স্বাভাবিক খেলাটা খেলে যা, বিশেষ করে সাকিব ভাই, রিয়াদ ভাইয়ের মতো বড় খেলোয়াড়েরা। তখন আসলে আত্মবিশ্বাস এমনি চলে আসে। আমি শুধু এটা ধরে রাখার চেষ্টা করেছি।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT