শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সাবেক মন্ত্রীকে নিয়ে হোটেলে ছিলেন, স্বীকার করলেন সানাই

প্রকাশিত : ০৭:৫০ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৫৯৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আলোচিত মডেল ও বাংলা সিনেমার অভিনেত্রী সানাই বাহবুব বিয়ের আগেই হানিমুন সেরেছেন বলে গুঞ্জন উঠেছে। সম্প্রতি তিনি বাগদত্তার সঙ্গে কক্সবাজারে সাইমন রিসোর্ট হোটেলে ছিলেন বলে স্বীকার করেছেন। তবে সঙ্গে দুজনের পরিবারও ছিলেন বলে জানিয়েছেন।

সানাই মাহবুবের বিতর্কিত বেশ কিছু ভিডিও দিয়ে আলোচনায় উঠে আসেন। গত ২৩ ফেব্রুয়ারি হুট করেই গণমাধ্যমকে সানাই জানান, সাবেক এক মন্ত্রীর সঙ্গে বাগদান সেরেছেন তিনি।

এই অভিনেত্রী বলেন, সাবেক এক মন্ত্রীর সঙ্গে আমার বাগদান সম্পন্ন হয়েছে। তবে নামটা এখন বলতে চাচ্ছি না। তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক দীর্ঘ এক বছর ধরে। বিয়েটা এ বছর না, সামনের বছর করবো। বিয়ের আগে সবাইকে জানিয়েই করবো। যোগ করেন সানাই।

গত ১ সেপ্টেম্বর সানাই বলেছিলেন (৮ সেপ্টেম্বর) নিজের জন্মদিনে হবু স্বামীর নাম ঘোষণা করবেন। তবে জন্মদিনে এসে আর সেই নামটি ঘোষণা করেননি তিনি।

সম্প্রতি এসব বিষয়ে নিয়ে একটি গণমাধ্যমকে সাক্ষাতকার দিয়েছেন সানাই। সেখানে হানিমুনের বিষয়ে জিজ্ঞেস করলে সানাই বলেন, না না না, আমরা কক্সবাজারে গিয়েছিলাম। আমার হবু বরও গিয়েছিলো। আমরা সাইমন রিসোর্টে ছিলাম। দু’জনের পরিবারও ছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT