বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সাপের কামড়ে ইবি শিক্ষার্থীর মৃত্যু, উপাচার্যের শোক

প্রকাশিত : ১০:১৩ পূর্বাহ্ণ, ১২ অক্টোবর ২০২০ সোমবার ১২২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিষধর সাপের কামড়ে রাসেল মোল্লা (২০) নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যায়ন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

রবিবার দুপুর ১টার দিকে কুষ্টিয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন রাসেল। আনুমানিক রাত আড়াইটার দিকে তার হাতে সাপ কামড় দেয়। প্রথমে বিষয় গুরুত্ব দেননি রাসেল।
সকালে ঘুম থেকে উঠে ফজরের নামাজ পড়েন। এরপর সাপের বিষক্রিয়ার যন্ত্রণা শুরু হয় তার। পরে স্থানীয় ওঝার মাধ্যমে বিষ নামানোর চেষ্টা করে ব্যর্থ হলে তাকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক রাসেলকে বাঁচাতে তার শরীরে ১৪টি অ্যান্টিভেনম পুশ করেন। তারপরও যখন কোনো উন্নতি হচ্ছিল না তখন তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কুষ্টিয়া জেনারেল পাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার দুপুরে তার মৃত্যু হয়।

রাসেলের গ্রামের বাড়ি ইবি ক্যাম্পাসস্থ শেখপাড়া বাজারের শীতলীডাঙ্গা ঈদগাহের কাছে। তিনি ওই গ্রামের আমজাদ মোল্যার ছেলে। সন্ধ্যায় জানাজা শেষে বাড়ির পাশেই স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে পৃথক-পৃথক শোক বার্তায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, উন্নয়ন অধ্যায়ন বিভাগের সভাপতি অধ্যাপক ড. নাসিম বানুসহ বিভাগের শিক্ষকবৃন্দ রাসেল মোল্লার অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT