শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়ী বহরে হামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রকাশিত : ০৪:০৮ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২১ মঙ্গলবার ১২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সাতক্ষীরার কলারোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ী বহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামি ইয়াসিন আলীকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে কলারোয়া উপজেলার চায়টা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার রায়টা গ্রামের আক্তার আলীর ছেলে।

কলারোয়া থানার অফিসার ইন চার্জ মীর খায়রুল কবীর জানান, বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলার সাড়ে ৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি ইয়াসিন আলী দীর্ঘদিন পলাতক ছিলেন।
গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। এছাড়া তার বিরুদ্ধে আরও তিনটি পৃথক মামলা রয়েছে।

Bangladesh Pratidin
উল্লেখ্য, ২০০২ সালের ৩০ আগস্ট সাতক্ষীরার কলারোয়ায় আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা চালায় তৎকালীন ক্ষমতাসীন বিএনপির নেতাকর্মীরা। এই মামলায় সাতক্ষীরা জেলা বিএনপির
সাবেক সভাপতি হাবিবুল ইসলাম হাবিবসহ বর্তমানে ৩৪ জন দন্ডপ্রাপ্ত হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT