সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাকিবের শাস্তি কমানোর আবেদন করল মোহামেডান

প্রকাশিত : ০২:২৫ অপরাহ্ণ, ১৩ জুন ২০২১ রবিবার ৫৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

খেলার মাঝে অসদাচরণ করে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ জরিমানার মধ্যে পড়া সাকিব আল হাসানের শাস্তি কমাতে আবেদন করেছে তার ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) ইতোমধ্যে এ সংক্রান্ত একটি আবেদন জমা দিয়েছে ক্লাবটি।

মোহামেডানের ডিরেক্টর ইন চার্জ অব এডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির স্বাক্ষরিত চিঠিতে এই দাবি জানানো হয়েছে। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর এই আবেদন করা হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, সাকিবের বিরুদ্ধে আনিত অর্থদণ্ড বহাল রেখে তার তিন ম্যাচ নিষিদ্ধের বিষয়টি যেন প্রত্যাহার করা হয়। মাঠে এমন অসংলগ্ন আচরণ করায় সাকিব গভীরভাবে অনুতপ্ত। তাই তার শাস্তি যেন কমিয়ে দেওয়া হয়।’
শাস্তি কার্যকরের একটা বিকল্প পথও বলে দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। তা হলো- যদি শাস্তি কমানো না হয় তাহলে যেন তা পরে কার্যকর করা হয়।

শুক্রবার আবাহনীর বিপক্ষে ম্যাচে মুশফিকুর রহিমের বিরুদ্ধে জোরালো এলবিডব্লিউ আবেদনে সাড়া না পেয়ে স্টাম্প লাথি মেরে ভেঙে ফেলেন সাকিব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT