সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক নাদিম হত্যায় সহায়তাকারীরা ধরা পড়বে : ড. কামাল উদ্দিন

প্রকাশিত : ০৬:৫২ পূর্বাহ্ণ, ২১ জুন ২০২৩ বুধবার ৪৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ বলেছেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বাকি খুনি ও সহায়তাকারীরা শিগগিরই ধরা পড়বে। এই হত্যাকান্ডের ঘটনায় নাদিমের যে অধিকার ক্ষুন্ন হয়েছে এর বিচারের মাধ্যমে দৃষ্টান্ত হয়ে থাকবে।

মঙ্গলবার (২০ জুন ) জামালপুরের বকশীগঞ্জ উপজেলার গোমের চর গ্রামে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের পরিবারের সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন ড. কামাল উদ্দিন আহমেদ।

তিনি আরও বলেন এই হত্যাকান্ডের অন্যতম আসামি বাবু চেয়ারম্যানের ছেলে রিফাত বেশি দিন পালিয়ে থাকতে পারবে না। এই হত্যায় জড়িতরা কেউ পার পাবে না, আশাকরি খুব অল্প সময়ের মধ্যে নাদিম হত্যার বিচার শেষ হবে।

পরে সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ।

এসময় জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম মৃদুল , সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী সহ সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পেশাগত দায়িত্ব পালন শেষে পৌর শহরের কাচারী পাড়ায় নিজ বাসায় ফেরার পথে বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০ টার দিকে চলন্ত মোটরসাইকেল থেকে টেনে হিচঁড়ে নামিয়ে ব্যাপক মারধর করা হয় সাংবাদিক নাদিমকে। এক পর্যায়ে তাকে পিটিয়ে মারাত্মক আহত অবস্থায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এ হত্যাকান্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সম্পৃক্ততা উঠে আসে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT