মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সহকারী সচিব হলেন বাঁশখালীর সন্তান খোন্দকার মো. ইখতিয়ারউদ্দীন আরাফাত

প্রকাশিত : ০৬:৩৬ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৬৮৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সিনিয়র সহকারি সচিব পদে পদোন্নতি লাভ করেছেন, সাধনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মরহুম কমান্ডার ছমি উদ্দিন এর ২য় সন্তান, এবং বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি কে এম সালাউদ্দিন কামালের ভাই বাঁশখালীর কৃতি সন্তান খোন্দকার মো. ইখতিয়ারউদ্দীন আরাফাত, এর আগে তিনি ভূমি (এসি ল্যান্ড) কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে চকরিয়া উপজেলায় কর্মরত ছিল।

এবং দুই বছর দায়িত্ব পালনকালীন সময়ে ভূমি ব্যবস্থাপনায় আমূল-পরিবর্তন সাধন করে স্থানীয় জনগনের নিকট বিরল সম্মানের অধিকারী হন। পালন করেছেন ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব। বাঁশখালীর এই কৃতি সন্তান সহকারী সচিব নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে। বাঁশখালীস্থ সরকারি,বে -সরকারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক, সরকারি চাকুরী জীবি, শ্রমিক কৃষক সহ বিভিন্ন পেশার মানুষ,প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT