রবিবার ০১ আগস্ট ২০২১, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সরকারি নির্দেশনা উপেক্ষা, নাটোরের দুই কোল্ড স্টোরেজকে জরিমানা

প্রকাশিত : ১০:১৩ পূর্বাহ্ণ, ১৯ অক্টোবর ২০২০ সোমবার ১৩৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সরকারি নির্দেশনা উপেক্ষা করে রশিদ ছাড়াই ব্যবসায়ীদের কাছে আলু বিক্রি ও রেজিস্টার সংরক্ষণ না করার দায়ে নাটোরের দুইটি কোল্ড স্টোরেজকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ শাওনের ভ্রাম্যমাণ আদালত রবিবার সন্ধ্যায় প্রতিষ্ঠান দুইটিকে এই জরিমানা করেন।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ শাওন জানান, আলুর সার্বিক বাজার পরিস্থিতি পর্যবেক্ষণ ও মজুদ পরিদর্শনের লক্ষ্যে নাটোরের বিশ্বাস ও রিজিয়া কোল্ড স্টোরেজে অভিযান পরিচালনা করা হয়। এ সময় শহরের বড়হরিশপুর এলাকার বিশ্বাস কোল্ড স্টোরেজের মজুদকৃত আলুর মালিক এবং আড়তদারের মধ্যে মধ্যস্থতাকারী হিসেবে মীম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মানিক চাঁদকে আলু ক্রয়-বিক্রয়ের রশিদ সংরক্ষণ না করা এবং কৃত্রিম সংকট তৈরির অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
এছাড়া সরকার নির্ধারিত আলুর তালিকা প্রদর্শন না করা এবং সঠিকভাবে রেজিস্টার সংরক্ষণ না করার অভিযোগে রিজিয়া কোল্ড স্টোরেজকে একই আইন ও ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় জেলা বাজার মনিটরিং কর্মকর্তা নুর মোমেন ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শামসুল ইসলাম উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT