বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সমুদ্র সৈকতে কেমন কাটছে পরীমনি ও রাজের ঈদ

প্রকাশিত : ০৫:৪৯ অপরাহ্ণ, ৪ মে ২০২২ বুধবার ২২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি ও নায়ক শরিফুল রাজ দম্পতির প্রথম ঈদ এটি। বিয়ের পর দুজন প্রথম ঈদে ভিন্ন পরিকল্পনা করে রেখেছিলেন।

পরীমনির ইচ্ছা ছিল কক্সবাজারে প্রথম ঈদ করবেন। জীবনসঙ্গীর আশা পূরণ করেছেন রাজ। ঈদের আগের দিনই সমুদ্র সৈকতে চলে গেছেন এই জুটি।

এ দম্পতি উঠেছেন সমুদ্র শহর কক্সবাজার হিমছড়ির ‘মুন নেস্ট’ রিসোর্টে। পরী তার অফিশিয়াল ফেসবুক থেকে সেই রিসোর্টের ভেতরকার বেশকিছু ছবি আপলোড করেছেন।

নানা শামসুল হক এবং স্বামী রাজের আরও একটি ছবি আপলোড করে লিখেছেন ‘ঈদ মোবারক’।

ছবি দেখে বোঝা যাচ্ছে, জমিয়ে ঈদের আনন্দ করছেন দুজনে। বিবাহিত জীবনের প্রথম ঈদটা আমুদেই কাটছে পরীর।

ঈদের ছুটি কাটিয়ে শিগগির ঢাকায় ফিরবেন রাজ-পরী। কদিন পরেই নতুন অতিথি আসবে পরী-রাজের জীবনে।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে একে-অপরের প্রেমে পড়েন রাজ-পরী। পরে বিয়ে করেন তারা, পরী জানান তার অন্তসত্বা হওয়ার খবর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT