রবিবার ০৪ ডিসেম্বর ২০২২, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সকল শিক্ষা প্রতিষ্ঠান ১০ জুন পর্যন্ত বন্ধ ঘোষণা!

প্রকাশিত : ১২:০৩ পূর্বাহ্ণ, ১৩ এপ্রিল ২০২০ সোমবার ২৩৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাসে ঠেকাতে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের স্কুল-কলেজসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান আগামী ১০ জুন পর্যন্ত বন্ধ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ভারত জুড়ে লকডাউনের মেয়াদ বাড়ানো নিয়ে শনিবার ভিডিয়ো কনফারেন্সে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলেন মমতা।

প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে তিনি সাংবাদিকদের জানিয়ে দেন, প্রধানমন্ত্রী ৩০ এপ্রিল পর্যন্ত লকডাউন বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। তারপরই রাজ্যের স্কুল-কলেজগুলি বন্ধ রাখার কথা জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

করোনার প্রকোপ ঠেকাতে কেন্দ্রীয় সরকারের কাছে তিনি আন্তর্জাতিক সীমান্ত বন্ধ রাখার আর্জি জানিয়েছেন বলেও জানান মুখ্যমন্ত্রী।

তিনি বলেন, ‘অমিত শাহকে জানিয়েছি, বাংলার তিন দিকে সীমান্ত রয়েছে। বাইরে থেকে লোক ঢুকে পড়ার চেষ্টা করছেন। অবিলম্বে তা বন্ধ করতে হবে। নইলে বাংলা বিপদে পড়লে গোটা উত্তর-পূর্ব ভারত বিপদে পড়বে।’

আন্তর্জাতিক বিমানের ওঠানামা এবং দূরপাল্লার ট্রেন চলাচলও আপাতত বন্ধ রাখতেও কেন্দ্রীয় সরকারকে আর্জি জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী আরও জানান, লকডাউন চলাকালীন আগামী দিনেও অনলাইন ফুড ডেলিভারি চালু থাকবে। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিপণিও খোলা থাকবে। তবে রাস্তাঘাটে অকারণে জমায়েত করতে নিষেধ করেছেন মমতা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT