বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংসদে ব্যারিস্টার সুমনের ভুল ধরিয়ে দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৬:২৩ পূর্বাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার ১৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সংসদে অধিবেশনে বক্তব্য দেওয়ার সময় হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সায়েদুল হক সুমনের ভুল ধরিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার জাতীয় সংসদ অধিবেশনের সম্পূরক প্রশ্নপর্বে জার্মানিতে সদ্য শেষ হওয়া মিউনিখ নিরাপত্তা সম্মেলনে ফিলিস্তিন ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থানের প্রশংসা করেন ব্যারিস্টার সুমন।

এ সময় মিউনিখের বদলে তিনি বার্লিন বলে বক্তৃতা শুরু করলে সঙ্গে সঙ্গে তা শুধরে দেন প্রধানমন্ত্রী। ভিডিওতে প্রধানমন্ত্রীকে বলে দিতে দেখা যায়, ‘বার্লিন না মিউনিখ মিউনিখ’। পরে বক্তব্য শুধরে নেন ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

বক্তব্যে তিনি বলেন, বড় বড় মুসলিম দেশগুলোর সরকার প্রধানরা এটি বলার সাহস রাখেননি। কিন্তু আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এই সাহস দেখিয়েছেন এ জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এর আগে সোমবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে এক ব্রিফিংয়ে ওবায়দুল কাদের বলেছেন, সম্মেলনে গাজা যুদ্ধ নিয়ে প্রধানমন্ত্রী যে দুঃসাহস দেখিয়েছেন, তা ইউরোপের কোনো দেশের রাষ্ট্রপ্রধান দেখাতে পারেনি।

ওবায়দুল কাদের বলেন, গাজা ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে সুস্পষ্ট অবস্থান, যুদ্ধের বিরুদ্ধে ও শান্তির পক্ষে জোরাল বক্তব্য- স্টপ জেনোসাইড, ইউরোপের কোনো নেতাও এমন সাহস দেখাতে পারেনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT