সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হলো সিলেট বিভাগের প্রথম সাইক্লিং রেস প্রতিযোগীতা

প্রকাশিত : ০৩:৪৫ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৮৪৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডুয়াথলন রেস ( সাইক্লিং ও রানিং ) প্রতিযোগীতা অনুষ্টিত হয়েছে। প্রতিযোগীতায় সারাদেশ থেকে আসা ২৩৬ জন সাইকিস্ট অংশ নেয়। এর মধ্যে ২৪ জন নারী সাইকিস্ট ছিল। শুক্রবার ২০ সেপ্টেম্বর বিকাল ৩ টায় জালাল উদ্দিন ফাউন্ডেশনের আয়োজনে সাইক্লিং রেস প্রতিযোগীতার উদ্ধোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকর্তা নজরুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন,শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত সোহেল রানা,শ্রীমঙ্গল উপজেলা ক্রিয়া সংগঠনের সম্পাদক মিলন সেন গুপ্ত, জালাল উদ্দিন ফাউন্ডেশনের পরিচালক জালাল উদ্দিন জুয়েল,কবি ও লেখক মমতা জালাল সহ আরো অনেকেই।

‘মাদক বিরোধী ও পরিবেশ রক্ষায় সোচ্চার হই” এই শ্লোগানকে সামনে রেখে শ্রীমঙ্গল শহরের ভানুগাছ সড়কের জেলা পরিষদ অডিটোরিয়ামের সামনে থেকে সারাদেশের প্রায় ২৩৬ জন সাইক্লিস্টরা অংশ গ্রহনে তারা উপজেলার ভানুগাছ সড়ক, সিন্দুরখান সড়ক, চকগাঁও চৌমুহনা, ফুলছড়া চা বাগান, বিটি আর আই হয়ে প্রায় ২২কিলোমিটার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবার শহরে এসে শেষ করে। স্থানীয় জালাল উদ্দিন ফাউন্ডেশন সিলেট বিভাগে প্রথমবারের মতো এই আয়োজন করে।

২২ কিলোমিটার পথ পাড়ি দিয়ে নারী গ্রুপে ১ম হয়েছেন ঢাকার মৌসুমী আক্তর এপি, ২য় হামিদা আক্তার জেবা ও ৩য় রাবেয়া বুশরা। আর পুরুষ গ্রুপে প্রথম হয়েছেন রংপুরের রাকিবুল ইসলাম, ২য় গোপালগঞ্জের তাম্মাদ বিন খায়ের, ৩য় শ্রীমঙ্গলের মনসুর আহম্মেদ। প্রতিযোগীতা শেষে ১ম,২য় ও ৩য় স্থান অধিকারী দের হাতে ৬,৪ ও ২ হাজার টাকার চেক পুরুষ্কার হিসেবে তুলে দেয়া হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT