শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীনগরে র‌্যাবের অভিযানে নারী মাদক কারবারী গ্রেফতার

প্রকাশিত : ০৩:৩৬ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৬৬৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

শ্রীনগরে র‌্যাবের অভিযানে মৌসুমী (২৫) নামে এক নারী মাদক কারবারী গ্রেফতার হয়েছে। গত ২০ সেপ্টেম্বর শুক্রবার সকাল সোয়া ১০ টার দিকে উপজেলার যশুরগাঁও গ্রামের আব্দুল মান্নানের বসত বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মৌসুমী ওই বাড়ির শেখ রায়হানের স্ত্রী ও পূর্ব যশুরগাঁও গ্রামের মোয়াজ্জেম শেখের মেয়ে। সে দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

র‌্যাব সূত্রে জানাযায়, র‌্যাব-১১, সিপিসি-১, মুন্সীগঞ্জ কমান্ডার (ভারপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুর রহমানের নের্তৃত্বে সংগীয় র‌্যাব সদস্য নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীনগর উপজেলার যশুরগাঁও গ্রামে বাড়িতে অভিযান চালিয়ে মাদক কারবারী মৌসুমীকে গ্রেফতার করেন। এ সময় তার কাছ থেকে ৫৩ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ২২ হাজার ৮০০ টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। মৌসুমীর বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT