মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শৈলকুপায় দুই গ্রামবাসীর সংঘর্ষে নারী নিহত

প্রকাশিত : ১২:২৬ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২০ সোমবার ১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপায় দুই গ্রামবাসীর সংঘর্ষে বল্লমের আঘাতে সুফিয়া খাতুন (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে সোমবার সকালে উপজেলার ৬নং সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামে। নিহত গৃহবধূ ভাটবাড়িয়া গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী। এ সময় আরো ৬ জন আহত হয়েছেন। ঘটনা সাথে জড়িত সন্দেহে পুলিশ ৩ জনকে আটক করেছে।

এলাকাবাসী সূত্র থেকে জানা যায়, দীর্ঘ দিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ৬নং সারুটিয়া ইউনিয়নে বর্তমান ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মামুন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুলফিকার কায়সার টিপুর মধ্যে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ভাটবাড়িয়া গ্রামে টিপু সমর্থক আজিবর মেম্বর ও মামুন সমর্থক আফজাল বিশ্বাসের তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সোমবার সকালে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় প্রতিপক্ষের হামলায় জালাল উদ্দিনের স্ত্রী সুফিয়া খাতুন ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরও ৬ ব্যক্তি।

শৈলকুপা ওসি জাহাঙ্গীর আলম জানান, উপজেলার ভাটবাড়িয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় সুফিয়া খাতুন নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ ব্যক্তিকে পুলিশ আটক করেছে। নতুন করে সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT