শুক্রবার ১২ জুলাই ২০২৪, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ পর্যন্ত বিএনপিকে নির্বাচনে আনার চেষ্টা করা হবে: কৃষিমন্ত্রী

প্রকাশিত : ০৫:৩৫ অপরাহ্ণ, ৭ জানুয়ারি ২০২৩ শনিবার ৫৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, নির্বাচনে কে আসলো আর কে না আসলো এ নিয়ে জাতীয় নির্বাচন ঠেকে থাকবে না। দেশের রাজনৈতিক দলের একটি অংশ এলে সঠিক সময়ে তাদের নিয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে শেষ সময় পর্যন্ত বিএনপিকে নির্বাচনে আনার চেষ্টা করা হবে।

শনিবার সকালে টাঙ্গাইলের মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে যোগদানের সময় এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, গত আড়াই বছরের বৈশ্বিক করোনা মহামারীতে আমরা অনেক কিছু হারিয়েছি। আর চলমান রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের ক্ষতি হয়েছে অনেক। এ ক্ষতি পুষিয়ে নিতে একদিনের জন্যও অপেক্ষা নয়। চলমান উন্নয়নের গতিতে ধারাবাহিকতা অব্যাহত রেখে আরও গতিশীলতা আনতে হবে। এ জন্য আন্দোলনের নামে নাশকতা করতে দেওয়া হবে না। দেশের ক্ষতি করার নামে একদিনের জন্যও হরতাল করতে দেওয়া হবে না।

বিএনপিকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, প্রতিপক্ষ আন্দোলনের নামে কিছু করতে চাইবে স্বাভাবিক। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী এখন অনেক সক্ষম। দেশের ক্ষতি হবে এমন আন্দোলন তারা প্রতিহত করবে। আওয়ামী লীগ রাজনৈতিক দল হিসেবে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT