বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শুরুতেই আশাহত সোনম কাপুর

প্রকাশিত : ০৭:০৭ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ২২৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে সোনম কাপুরের ‘দ্য জোয়া ফ্যাক্টর’ সিনেমাটি। যদিও চলতি বছরের শুরু থেকেই এ ছবি নিয়ে ভারতীয় সিনেমাপ্রেমিদের মধ্যে তুমুল উন্মাদনা দেখা গিয়েছিল। তবে শুক্রবার মুক্তির পর বক্স অফিস কালেকশন হতাশ করেছে সবাইকে। সেই সঙ্গে আশাহত হয়েছেন সোনম কাপুর নিজেও। দীর্ঘদিন ধরেই এই অভিনেত্রীর কোনো সুপারহিট সিনেমা নেই। মাঝে বেশ কয়েকবার ছবি নিয়ে আলোচনায় এলেও সুপারহিটের তকমা এখনো গায়ে লাগেনি তার। কার্যতই সবার মতো সোনম ধরে নিয়েছিলেন ‘জোয়া ফ্যাক্টর’ সিনেমার মধ্য দিয়েই সুপারহিট নামের সোনার হরিণ ছোঁবেন। আদতে হয়েছে তার উল্টো। ভারতের প্রায় দু’হাজার সিনেমা হলে মুক্তি পেয়েছে সিনেমাটি। তার মধ্যে একটিও হাউসফুল শো হয়নি। সর্বমোট নব্বই লাখ রুপির ঘরে তুলতে সক্ষম হয়েছে প্রথম দিনে। এদিকে মুক্তির পরপরই বিশ্লেষকদের নেতিবাচক রিভিউ বলেই দিচ্ছে জোয়া ফ্যাক্টর ব্যবসার মুখ দেখবে না।

‘দ্য জোয়া ফ্যাক্টর’ সিনেমাটি মূলত ভারতীয় ক্রিকেটারদের মধ্যে বিদ্যমান সংস্কারকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। অনেকেই বলছেন, পরিচালক অভিষেক শর্মা তার প্রথম ছবি ‘তেরে বিন লাদেন’র মতো কোনো চমকই দেখাতে পারেননি এ সিনেমায়। ফলে দর্শকরা একটু একটু করে মুখ ফিরিয়ে নিয়েছেন এ ছবি থেকে।

এতে দেখা যায়, দুর্ভাগা জোয়া ঘটনাচক্রে ভারতীয় ক্রিকেট দলের ভাগ্যবতী নারী রূপে আবিভর্ূূত হোন। ক্রিকেট টিমের সঙ্গে সে ব্রেকফাস্ট করলে বা ম্যাচ দেখলে, সব সংকট পার করে দল জিতে যায়। এর মধ্যে ক্রিকেট দলের অধিনায়ক নিখিল খোডার (দুলকির সালমন) সঙ্গে জোয়া প্রেমের মতো ঘটনাও ঘটে। গোটা ছবিতে ভালো লাগার মতো জায়গা বলতে এটাই ছিল। এরপর সিনেমার গল্প এগুতে থাকে, তবে দর্শকের মন ভরেনি।

এ নিয়ে সোনম কাপুর ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘সব সময় প্রত্যাশা ও প্রাপ্তি মেলবে- এমনটি নয়। কোনো রকম সংকোচ ছাড়াই বলতে পারি; জোয়া ফ্যাক্টর একটি দুর্দান্ত ছবি। তবে লোকের পছন্দ হওয়া আর না হওয়ার পেছনে আমার হাত নেই।’

এদিকে বিয়ের পর মুম্বাই আর লন্ডন যাওয়া আসার মধ্যেই আছেন বলিউডের এ নায়িকা। স্বামীর ব্যবসা লন্ডনে হওয়া কিছুদিনের মধ্যে পাকাপাকিভাবে লন্ডনে পাড়ি জমাবেন বলেও জানিয়েছেন তিনি। আপাতত মনের মতো একটি বাড়ি খুঁজছেন তিনি। এ নিয়ে সোনম বলেন, ‘লন্ডনে আমি রাস্তাঘাটে অনায়াসে ঘুরে বেড়াতে পারি। মুম্বাইয়ে সেটা সম্ভব নয়। লন্ডনে গেলে নিজেকে সব কাজ করতে হয়। নিজে রান্না করি। তারপর ঘর গোছানো তাও নিজে করি।’

এই আশা-যাওয়ার মাঝে সোনম অভিনয় করছেন গত এক বছর ধরে। এমনকি বাবা অনিল কাপুরের ‘মিস্টার ইন্ডিয়া’ সিনেমার রিমিকও করতে চান সোনম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT