শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

শুধু ফ্রি ওয়াই-ফাই পেতে সদ্যোজাত সন্তানের ব্যাপারে যে অদ্ভুত সিদ্ধান্ত নিলেন দম্পতি!

প্রকাশিত : ১০:১০ পূর্বাহ্ণ, ১৯ অক্টোবর ২০২০ সোমবার ১০০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ফ্রি ওয়াই-ফাই পেতে আপনি কী করবেন? হ্যাঁ, কিছুটা রাস্তা হেঁটে যে জায়গায় ফ্রি ওয়াইফাই রয়েছে, সেখানে চলে আসতে পারেন। কিন্তু নিজের সদ্যোজাত সন্তানের নাম কোনও ইন্টারনেট প্রদানকারী সংস্থার নামে রাখবেন? শুনতে অবাক লাগলেও বাস্তবে কিন্তু এমনটাই ঘটেছে। সুইজারল্যান্ডের এক দম্পতি ফ্রি–তে ওয়াইফাই পেতে নিজেদের সদ্যোজাত সন্তানের নাম রেখেছে ইন্টারনেট প্রদানকারী সংস্থার নামে। আর এজন্য আগামী ১৮ বছর বিনামূল্যে ওয়াইফাই সেবা পাবেন ওই দম্পতি। এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া রীতিমতো সরগরম।

সম্প্রতি টুইফি নামে সুইস ওই কোম্পানি জানিয়েছিল, যে দম্পতি তাদের সদ্যোজাত সন্তানের নাম সংস্থার নামে রাখবে, তাদের ১৮ বছরের জন্য বিনামূল্যে ওয়াই-ফাইয়ের সেবা দেওয়া হবে। এমনকি কোম্পানি উঠে গেলেও এই সুবিধা পাবেন তারা। এজন্য শুধু সদ্যোজাতর জন্মসনদটি আপলোড করতে হবে, যেখানে ওই নামটি থাকবে।

এদিকে, এই খবরটি পেতেই নড়েচড়ে বসেন ওই দম্পতি। প্রথমে তারা কিছুটা দ্বিধায় ছিলেন। কিন্তু পরবর্তীতে ঠিক করেন এই কাজটি তারা করবেন। এরপরই নিজেদের সদ্যোজাত কন্যাসন্তানের নামের মাঝে সংস্থার নাম ‘টুইফি’ যোগ করেন তারা।
ওই দম্পতি জানিয়েছে, ফ্রি–তে ওয়াইফাই সেবা পেয়ে যাওয়ায় ইন্টারনেট সংযোগের পিছনে যে টাকাটি খরচ করতাম, এবার তা মেয়ের নামে অ্যাকাউন্টে জমা করা হবে। পরবর্তীতে ‘টুইফি’ যাতে সেই টাকা দিয়ে যা ইচ্ছে কিনতে পারে।

এদিকে, ওই সংস্থার মালিক কিন্তু খুবই খুশি। তিনি আরও দম্পতিদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

অন্যদিকে, সোশ্যাল মিডিয়ায় বিষয়টি এখন বেশ আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে ওই দম্পতি জানান, শুরুতে কিছুটা দ্বিধাবোধ করলেও এখন আর তাদের কোনও সমস্যা নেই। সূত্র: টাইমসনাউনিউজ, ডব্লিউআইওনিউজ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT