বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিশুকালে জাতির পিতা এই স্কুলে লেখাপড়া করেছেন

প্রকাশিত : ০৫:৩৫ অপরাহ্ণ, ১৬ ফেব্রুয়ারি ২০২৩ বৃহস্পতিবার ৪২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, শিশুকালে আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই স্কুলে লেখাপড়া করেছেন। সে সময় এই স্কুল কি ছিল আজ এই স্কুলের কত উন্নয়ন হয়েছে।

দেশের যেমন উন্নয়ন হচ্ছে; তেমনি মাদারীপুরেরও অনেক উন্নয়ন হচ্ছে, তাই শেখ হাসিনার সময় যে উন্নয়ন হয়েছে সেটা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহব্বান করছি তোমাদের অভিভাবকদের।

বৃহস্পতিবার ( ১৬ ফেব্রুয়ারি) সকালে মাদারীপুর শহরের ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে শাজাহান খান বলেন, তোমরা বাড়িতে গিয়ে তোমাদের অভিভাবকের কাছে সব সময় টাকা, খাবারসহ অনেক কিছু চাও। এবার গিয়ে আবদার করবে দেশের জন্য শেখ হাসিনা যে উন্নয়ন করেছে এবং উন্নয়ন চলমান রাখতে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিতে। এবং আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় এনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ওবাইদুর রহমান খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, বিদ্যালয়ের প্রভাতি শাখার প্রধান কবিতা রানী মালো, দিবা শাখার প্রধান নিলিমা বিশ্বাসসহ ম্যানেজিং কমিটির সদস্য ও বিদ্যালয়ের সব শিক্ষক ও শিক্ষার্থীরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT