শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শিগগিরই

প্রকাশিত : ১০:৪৭ পূর্বাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২০ বুধবার ১৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাস মহামারীর এ সময় স্কুল-কলেজ কবে নাগাদ খোলা হবে এবং পরীক্ষা কবে হবে, সে সিদ্ধান্ত খুব শিগগিরই আসছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। গতকাল রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ৫২ ভাষায় অনূদিত ‘পিস অ্যান্ড হারমোনি’ শীর্ষক ১৬টি কাব্য সংকলনের মোড়ক উন্মোচন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। দীপু মনি সাংবাদিকদের আরও বলেন, স্কুল কবে খুলবে, পরীক্ষা কবে হবে, তা খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেওয়া হবে।

প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় প্রাথমিক সমাপনী ও জেএসসি-জেডিসি পরীক্ষা বাতিল করা হলেও এখনো ঝুলে আছে এইচএসসি পরীক্ষা। কবে এ পরীক্ষা হবে তা এখনো জানা যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT