শনিবার ০৬ মার্চ ২০২১, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শাহরাস্তিতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত : ০৭:৩৭ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৮৯৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চাঁদপুরের শাহরাস্তিতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৯ টায় উপজেলার টামটা উত্তর ইউনিয়নের সুরসই গ্রামে ঘটে।
জানা যায়, ওই গ্রামের বৈরাগী বাড়ির একটি পুকুরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখে স্থানিয়রা। এতে ঘটনাস্থলে উপছে পড়া মানুষের ভিড় জমে।

খবর পেয়ে কচুয়া সার্কেল এএসপি শেখ মোহাম্মাদ রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় শাহরাস্তি থানার এসআই আবদুল আউয়াল ও এসআই আবুল কালাম আজাদ পুকুর থেকে লাশ উত্তোলনের পর সুরতহাল সম্পন্ন করেন।

সরেজমিনে দেখা যায়, উয়ারুক- গোলপুরা সড়কের অংশিক সুরসই গ্রামের প্রথমাংশে পাকা রাস্তার পূর্বেপ্বার্শে এবং বৈরাগী বাড়ির কবরস্থানের পশ্চিমাংশে একটি পুকুর অবস্থিত। ওই পুকুরের দক্ষিন-পশ্চিম কোণে উপুড় হয়ে লাশটি ভাসছিলো। খবর শুনে হাজারও জনতার ভিড় জমে উক্ত স্থানে। মৃত ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে দর্শনার্থীদের ধারণা অজ্ঞাত ব্যক্তিকে হত্যা করে পুকুরে পুকুরে ফেলেছে খুনীরা।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উদ্ধারকৃত অজ্ঞাত ব্যক্তির মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT