শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শাহজালাল বিমানবন্দরে ৪৯৫ মোবাইল ফোন সেট জব্দ

প্রকাশিত : ১০:২৮ পূর্বাহ্ণ, ১২ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার ১২৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

অবৈধভাবে আনা বিভিন্ন ব্রান্ডের ৪৯৫টি মোবাইল ফোন সেট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা।

বুধবার সকালে বিমানবন্দরের এয়ারফ্রেইট ইউনিটের ৬টি ড্রামের ভেতর থেকে চালানটি জব্দ করা হয়েছে বলে অধিদপ্তরের সহকারী পরিচালক আবু হানিফ মোহাম্মদ আবদুল আহাদ জানান।

তিনি বলেন, ঢাকার যাত্রাবাড়ী এলাকার আমদানিকারক এন এস এন্টারপ্রাইজ চীন থেকে ডিটারজেন্ট এর নামে প্রায় তিন কোটি টাকা মূল্যের ৪৯৫টি মোবাইল সেট নিয়ে আসে। জব্দ হওয়া এসব মোবাইল সেটের মধ্যে শাওমি, রেডমি, ওয়ানপ্লাস, স্যামসাং ও আইফোন ব্র্যান্ডের সেট আছে বলেও জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT