শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শত্রুতার জেরে শিশুকে হত্যা করল খালু

প্রকাশিত : ১২:০০ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২১ সোমবার ১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নিখোঁজের তিন দিন পরে সাভারে আট বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শিশুটির খুনিকে আটক করেছে পুলিশ। আজ সোমবার ভোরে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের তরফ রাজাঘাট এলাকার একটি বিল থেকে শিশুটির লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, গেল ৯ জুলাই শুক্রবার সন্ধ্যায় সাভারের রাজফুলবাড়িয়ার রাজাঘাট এলাকার নিজ বাড়ি থেকে রাজিয়া সুলতানা নামের আট বছরের ওই শিশু নিখোঁজ হয়। পরে শিশুটির পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরি করলে পুলিশ শিশুটির আপন খালু নাজমুল মিয়াকে শনিবার জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

কিন্তু শিশুটির আপন খালু কোনোভাবেই শিশুটিকে হত্যার কথা পুলিশের কাছে শিকার করেননি। পরে আজ ভোর রাতে শিশুটিকে হত্যার কথা শিকার করে নাজমুল। পরে তাকে নিয়ে আজ ভোর রাতে তরফ রাজাঘাট এলাকার একটি বিলের কচুরি পানার নিচ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
শিশুটি পূর্ব শত্রুতার জের ধরে পানিতে চুবিয়ে তিনি হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। শিশুটিকে হত্যার আগে ধর্ষণ করা হয়েছে কিনা সে বিষয়টি তদন্ত করছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। শিশুটিকে হত্যা করায় বাকরুদ্ধ হয়ে পড়েছে এলাকাবাসী ও তার পরিবার।

এ বিষয়ে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির আইসি জাহিদুল ইসলাম বলেন, এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শিশু রংপুর জেলার মিঠাপুকুর থানার হুলাশুগ্রামের আব্দুল জলিল মিয়ার মেয়ে। সে বাবা-মার সাথে রাজাঘাট এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো। শিশুটির হত্যাকারী একটি গার্মেন্টস চাকরি করতো বলে জানিয়েছে পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT