বুধবার ২৫ মে ২০২২, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

লোকসংগীতের সম্রাট আবদুল আলীমের স্ত্রী আর নেই

প্রকাশিত : ১১:৩২ পূর্বাহ্ণ, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার ১৩৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

লোকসংগীতের মুকুটহীন সম্রাট, মরমি শিল্পী আবদুল আলীমের স্ত্রী জমিলা আলীম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৩ বছর। জমিলা আলীম দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন। গত জুনের মাঝামাঝি ব্রেইন স্ট্রোক করে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল সোমবার দিবাগত রাত ২টা ২৫ মিনিটে রাজধানীর বনশ্রীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আবদুল আলীমের মেয়ে সংগীতশিল্পী নূরজাহান আলীম গণমাধ্যমকে জানান, খিলগাঁওয়ে জানাজা শেষে গ্রামের বাড়ি নবাবগঞ্জের দোহারে মাকে দাফন করা হবে।
মায়ের আত্মার মাগফেরাত কামনায় দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন নুরজাহান আলীম।

কিংবদন্তি শিল্পী আবদুল আলীম ১৯৭৪ সালের ৫ সেপ্টেম্বর মাত্র ৪৩ বছর বয়সে মারা যান। আবদুল আলীম ও জমিলা আলীম দম্পতির সাত সন্তান। এর মধ্যে তিন সন্তান জহির আলীম, আজগর আলীম ও নূরজাহান আলীম সংগীতশিল্পী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT