শুক্রবার ২৭ মে ২০২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

লোকবল নিয়োগ দেবে হাতিল, আছে প্রভিডেন্ট ফান্ডের সুবিধা

প্রকাশিত : ১০:০৬ পূর্বাহ্ণ, ১৫ মার্চ ২০২২ মঙ্গলবার ৫৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

হাতিল সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি দক্ষ ও অভিজ্ঞ লোকবল খুঁজছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ডেপুটি ম্যানেজার (এইচআর)। পদের সংখ্যা : ১টি। আবেদন যোগ্যতা : হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট বিষয়ে এমবিএ ডিগ্রি থাকতে হবে।

কম্প্লায়েন্স, ট্রেনিং ও ডেভেলপমেন্ট বিভাগে দক্ষ হতে হবে। সংশ্লিষ্ট কাজে ১০-১২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এমএস ওয়ার্ড, এক্সেল, পাওয়ার পয়েন্ট, ওয়ান নোটের কাজ জানতে হবে।

এছাড়াও ফার্নিচার মানুফেকচার, গ্রুপ অব কোম্পানিজ, মাল্টিন্যাশনাল কোম্পানিজের কার্যক্রম সম্পর্কে জানাশোনা থাকতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়স ৩৫-৩৮ বছরের মধ্যে হতে হবে। শুধুমাত্র নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, ওভারটাইম অ্যালায়েন্স, দুপুরের খাবার, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ২০ মার্চ, ২০২২

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT