রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

লুটপাটের জন্য গ্যাসের দাম বাড়ানো হয়েছে: গণফোরাম

প্রকাশিত : ০৮:৫০ পূর্বাহ্ণ, ২১ জানুয়ারি ২০২৩ শনিবার ৬৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

লুটপাটের জন্য গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে বলে অভিযোগ করেছে গণফোরাম। দলটির ভাষ্য, সরকার ক্ষমতা টিকিয়ে রাখতেই দুর্নীতিবাজদের সুবিধা দিতে এ ধরনের সিদ্ধান্ত নিয়েছে।

আজ শুক্রবার এক বিবৃতিতে গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সুব্রত চৌধুরী এ অভিযোগ করেন।

বিবৃতিতে বলা হয়, গ্যাসের মূল্যবৃদ্ধি জনগণের বুকে পাহাড় সমান বোঝা হয়ে যাবে। বিদ্যুৎ ও জ্বালানি খাত ধ্বংস করে দিয়েছে বর্তমান সরকার। মানুষের কথা না ভেবে স্বেচ্ছাচারী আচরণের মাধ্যমে তারা জনগণের ঋণের বোঝা আকাশচুম্বী করেছে। বিদ্যুতের পর এখন গ্যাসের দাম বাড়ল। চুরি, লুটপাট, অনিয়ম ও অব্যবস্থাপনা আড়াল করতেই দাম বৃদ্ধির এ মরণ ফাঁদ।

বিবৃতিতে আরও বলা হয়, সরকারের পদত্যাগ ছাড়া দেশের মানুষের মুক্তির কোনো উপায় নেই। এ লক্ষ্যে গণতন্ত্রকামী সব রাজনৈতিক দল ও মতের মানুষকে নিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু এবং গ্রহণযোগ্য নির্বাচনের দাবিতে গণফোরাম আন্দোলন চালিয়ে যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT