সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লিটন দাসের ব্যর্থতা নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ

প্রকাশিত : ০৪:৫৪ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২২ সোমবার ১৪৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বৃষ্টিবিঘ্নিত প্রথম টি-টোয়েন্টিতে কেবল ব্যাটিংটাই করতে পেরেছিল বাংলাদেশ। তাও ১৩ ওভার। ধারণা করা হচ্ছিল, দ্বিতীয় টি-টোয়েন্টিতেও একই একাদশ নিয়ে মাঠে নামবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

কিন্তু তেমনটা আর হয়নি। ম্যাচের আগে পিঠে ব্যথা অনুভব করায় দ্বিতীয় টি–টোয়েন্টিতে খেলতে পারেননি ওপেনার মুনিম শাহরিয়ার।

প্রথম ম্যাচে চারে খেলা লিটন দাসকেই পাঠানো হয় এনামুল হকের সঙ্গে ওপেনিংয়ে।

কিন্তু নামের সুবিচার করতে পারেননি লিটন। আউট হয়ে যান মাত্র ৫ রান করে।

অবশ্য দুর্দান্ত ফর্ম নিয়ে ওয়েস্ট ইন্ডিজে গিয়ে এখন পর্যন্ত বিবর্ণ লিটন দাস। অবশ্য একটি ফিফটি হাঁকিয়েছেন।

প্রথম টি-টোয়েন্টিতে লিটন দাস করেছেন ১৪ বলে ৯ রান মাত্র।

দুই টেস্টের চার ইনিংসে এই উইকেটকিপার-ব্যাটারের রান ৩৩ বলে ১২ রান, ১৫ বলে ১৭ রান, ৭০ বলে ৫৩ এবং ৩২ বলে ১৯ রান।

ক্যারিবীয়দের মাঠে ব্যাটিং ছন্দে না থাকা লিটনকে ওপেনিংয়ে পাঠানো ঠিক হয়েছে কিনা প্রশ্নে মাহমুদউল্লাহ জানালেন, দলের প্রয়োজনে লিটনের যে কোনো জায়গায় খেলারই সামর্থ্য আছে।

বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘লিটন আমাদের সেরা ব্যাটার। আপনি সবসময় চাইবেন আপনার সেরা ব্যাটারকে সমর্থন দিতে। লিটন টেস্ট, ওয়ানডেতে খুবই ভালো ব্যাটিং করছে, ধারাবাহিকতা ধরে রেখে খেলছে। টি-টোয়েন্টিতে হয়তো সেটা পারছে না। তবে সে আমাদের সেরা ব্যাটার। টি-টোয়েন্টিতে যে কোনো ব্যাটার যে কোনো জায়গায় ব্যাটিং করার সামর্থ্য থাকতে হবে এবং লিটনের সেটা আছে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT