রবিবার ১৪ আগস্ট ২০২২, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

লাইসেন্স ছাড়াই ৫ বছর ধরে বাস চালাচ্ছিলেন সেই চালক

প্রকাশিত : ০৪:৫৭ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২২ সোমবার ৩৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানীর পল্টন এলাকায় রোববার মনজিল পরিবহণের দুটি বাসের প্রতিযোগিতার সময় দুর্ঘটনায় নিহত হয়েছেন জাহাঙ্গীর মোল্লা নামের এক ব্যক্তি।

জাহাঙ্গীরকে চাপা দেওয়া বাসের চালক মোহাম্মদ আল আমিনকে মুন্সিগঞ্জ সদর থেকে গ্রেফতার করেছে র্যাব।

গ্রেফতারের পর দেখা গেছে, ড্রাইভিং লাইসেন্স ছাড়াই গত ৫ বছর ধরে বাস চালাচ্ছিলেন ঘাতক চালক আল আমিন।

সোমবার রাজধানীর কারওয়ান বাজারে র্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এসব কথা জানান।

র্যাবের এই কর্মকর্তা বলেন, গ্রেফতার আল আমিন ২০১২ সাল থেকে চার বছর বলাকা বাসে চালকের সহযোগী হিসেবে কাজ করেছেন। ২০১৭ সাল থেকে তিনি মনজিল পরিবহণে দৈনিক ৭০০ থেকে ৮০০ টাকা মজুরিতে গাড়ি চালানো শুরু করেন। শুধু আলআমিন নয়; যাদের অবহেলায় এই দুর্ঘটনা ঘটেছে, তদন্ত করে সবাইকে আইনের আওতায় আনা হবে। দুর্ঘটনার পর পল্টন থানায় একটি মামলা হয়েছে। আল আমিনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে পল্টন থানার পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

নিহতের বিষয়ে র্যাব কর্মকর্তা জানান, দুর্ঘটনায় নিহত জাহাঙ্গীর মোল্লা পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। তার ৪ মেয়ে রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT