সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

লন্ডনে সাত কোটি টাকার বাংলো কিনলেন ক্যাটরিনা

প্রকাশিত : ০৮:৪২ পূর্বাহ্ণ, ৯ সেপ্টেম্বর ২০২২ শুক্রবার ১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

অক্ষয় কুমারের সঙ্গে ২০২১ সালে সূর্যবংশী সিনেমায় অভিনয় করার পর আবারও রুপোলি পর্দায় দেখা যাবে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। আগামী ৪ নভেম্বর হরর কমেডি ঘরানার ছবি ফোন ভূতে অভিনয় করতে দেখা যাবে এ অভিনেত্রীকে।

লোখন্ড ওয়ালাতে ১৭ কোটি টাকা মূল্যের একটি সম্পত্তিও কিনে রেখেছেন ক্যাটরিনা। মুম্বাইয়ের অন্ধেরি এলাকায় ৪৫ কোটি টাকা দামের একটি ফ্ল্যাটও রয়েছে তার। এছাড়াও বান্দ্রাতে একটি পেন্টহাউস কিনেছেন তিনি। সম্প্রতি লন্ডনে সাত কোটি টাকা মূল্যের একটি বাংলো কিনেছেন অভিনেত্রী।

২০০৩ সালে বুম সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখলেও ক্যাটরিনার প্রথম ছবি হিট করেনি। ঠিক এক বছর পর একটি তেলুগু ছবিতেও অভিনয় করেন তিনি। একটি মাত্র দক্ষিণী ছবিতে অভিনয় করে আবার বলিউডে ফিরে আসেন তিনি।

বর্তমানে বলিউডে উপার্জনের দিক দিয়ে শীর্ষে থাকা অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনা অন্যতম। তথ্য অনুযায়ী, ৩০৬ কোটি টাকা মূল্যের সম্পত্তি রয়েছে অভিনেত্রীর কাছে। ছবি প্রতি ১০ কোটি টাকা পারিশ্রমিক পান ক্যাটরিনা। মুম্বাইয়ে বান্দ্রা অঞ্চলে আট কোটি ২০ লাখ টাকা মূল্যের তিন-বেডরুম বিশিষ্ট একটি ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী।

২০০৭ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল হাস্যরসে পরিপূর্ণ ওয়েলকাম ছবিটি। এই ছবির একটি গানের দৃশ্যে ক্যাটরিনাকে ইটালির বিখ্যাত পুচি ব্র্যান্ডের একটি পোশাক পরতে দেখা যায়।

এই পোশাকটির মূল্য দুই কোটি ৬২ লাখ টাকা। ইটালির বিখ্যাত ডিজাইনার এমিলিও পুচি এই পোশাকটি ক্যাটরিনাকে উপহার দিয়েছিলেন।

অস্ট্রেলিয়ার বিখ্যাত ফ্যাশন ডিজাইনার অ্যালেক্স পেরি অভিনেত্রীকে দু’লক্ষ টাকা মূল্যের একটি সাদা গাউন উপহার দিয়েছিলেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT