রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লক্ষ্ণৌকে বিদায় করে টিকে রইল মুম্বাই

প্রকাশিত : ০৮:০১ পূর্বাহ্ণ, ২৫ মে ২০২৩ বৃহস্পতিবার ৫০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আইপিএলে বুধবার রাতে লক্ষ্ণৌর বিরুদ্ধে ম্যাচ জিতে ফাইনালের আশা টিকিয়ে রাখল মুম্বাই। ‘মাধওয়াল-ম্যাজিকে’ ম্যাচ জিতে সেরা চারে জায়গা করে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ানস।তবে আরও বড় ‘ম্যাজিক’ জমা রেখেছিলেন আকাশ মাধওয়াল।

যে ম্যাজিকে বুধবার প্রথম এলিমিনেটরে ‘নাই’ করে দিয়েছেন লক্ষ্ণৌ সুপার জায়ান্টসকে। চমকে দিয়েছেন আইপিএল-দর্শকদের।

ঠিক আগের ম্যাচটিতেই হায়দরাবাদের বিপক্ষে নিয়েছিলেন ৪ উইকেট।বুধআর ৩.৩ ওভার বল করে মাত্র ৫ রান খরচে ৫ উইকেট তুলে নিয়েছেন মাধওয়াল। আন্তর্জাতিক ক্রিকেট না খেলা বোলারদের মধ্যে এটিই আইপিএলের সেরা বোলিং।

২৯ বছর বয়সী মাধওয়ালের রেকর্ড গড়া বোলিংয়ে লক্ষ্ণৌকে ৮১ রানে হারিয়ে আইপিএল-ফাইনালের দৌড়ে টিকে রইল মুম্বাই ইন্ডিয়ানস। শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে গুজরাট টাইটানসের মুখোমুখি হবে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামের বুধবার রাতের ম্যাচটিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৮২ রানের সংগ্রহ গড়ে মুম্বাই। যে রানে মূল অবদান ক্যামেরন গ্রিনের ৪১ আর সূর্যকুমার যাদবের ৩৩। লক্ষ্ণৌর হয়ে ৩৮ রানে ৪ উইকেট নেন নাভিন উল হক।

রান তাড়ায় নামার পর দ্বিতীয় ওভারেই মাধওয়ালের শিকার হয়ে ফেরেন লক্ষ্ণৌ ওপেনার প্রেরাক মানকড়। শুরুর এই ধাক্কা আর সামলে উঠতে পারেনি ক্রুনাল পান্ডিয়ার দল। মাধওয়ালের পেস-তোপ আর একের পর এক রানআউটে কাটা পড়ে ১৬.৩ ওভারে ১০১ রানে গুটিয়ে যায় লক্ষ্ণৌ।

প্রেরাকের পর আয়ুশ বাদোনি, নিকোলাস পুরান, রবি বিষ্ণয় ও মহসিন খানকে তুলে নেন মাধওয়াল। রান আউট হন দলের হয়ে সর্বোচ্চ ৪০ রান করা মার্কাস স্টয়নিস, দীপক হুদা ও কৃষ্ণাপ্পা গৌতম। এ নিয়ে টানা দ্বিতীয় মৌসুমে এলিমিনেটর থেকে বিদায় নিল লক্ষ্ণৌ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT