সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

রোহিঙ্গা ক্যাম্প থেকে জাল টাকা-ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত : ১০:৪৩ পূর্বাহ্ণ, ২১ অক্টোবর ২০২০ বুধবার ১০৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কক্সবাজারের টেকনাফের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে এক জাল টাকা সরবরাহকারীকে আটক করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন এপিবিএন-১৬ এর কমান্ডিং অফিসার (পুলিশ সুপার) মো. হেমায়েতুল ইসলাম।

তিনি জানান, উপ-পরিদর্শক (এসআই) আনোয়ারুল হকের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালায়। এসময় ৫ হাজার টাকার জালনোটসহ মো. সেলিম (২৭) নামে এক রোহিঙ্গাকে আটক করা হয়। তিনি ২২ নাম্বার ক্যাম্পের ডি-১ ব্লকের আলি আহমদের ছেলে।

একই অভিযানে ৩২০ পিস ইয়াবাসহ মো. রিদুয়ান (২৬) ও তার স্ত্রী আনোয়ারা বেগমকে (২৩) আটক করা হয়। তারা দু’জনই রোহিঙ্গা। তারা ২২ নাম্বার ক্যাম্পের ডি/৪ ব্লকের বাসিন্দা।
এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়ের করে আটককৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT