রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর জোড়া গোলে পর্তুগালের বিশাল জয়

প্রকাশিত : ০৭:৪৯ পূর্বাহ্ণ, ২৭ মার্চ ২০২৩ সোমবার ৫৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

এখনও ফুরিয়ে যাননি। টানা দুই ম্যাচে জোড়া গোল করে তা প্রমাণ করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথমে লিখটেনস্টেইনের বিপক্ষে, পরে লুক্সেমবার্গের বিপক্ষে জোড়া গোল। আর রোনালদোর দাপটের রাতে ৬-০ গোলে বিশাল জয় পেল পর্তুগাল।

লুক্সেমবার্গ স্টেডিয়ামে ইউরো বাছাইপর্ব ম্যাচেন নয় মিনিটেই ডি-বক্সের ভেতর নুনু মেন্দেসের হেড থেকে গোল করেন রোনালদো। এরপর ১৫ মিনিটে জোয়াও ফেলিক্সের দুর্দান্ত এক হেডে ব্যবধান ২-০ করে পর্তুগাল। এ গোলে বের্নার্দো সিলভার ক্রসটাও ছিল দেখার মতো। তিন মিনিট পর গোল করেন সিলভা নিজেই। জোয়াও পালিনহার ক্রসে নিজেই দূরের পোস্টে হেডে বল জালে জড়ান সিলভা। ১৮ মিনিটে তিন গোল খেয়ে কোনঠাসা হয়ে পড়ে লুক্সেমবার্গ।

৩১ মিনিট পর আবার জাদু দেখান রোনালদো। ব্রুনো ফার্নান্দেজের বাড়ানো বল নিয়ে কাছের পোস্ট দিয়ে গোল করেন। এর মধ্য আন্তর্জাতিক ফুটবলে নিজের ১২২তম গোলের রেকর্ড করেন ‘সিআর সেভেন’। এর ১১টি লুক্সেমবোর্গের বিপক্ষেই। অন্যদিকে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় পর্তুগাল।

বিরতির পরও খেলায় তেমন পরিবর্তন হয়নি। ম্যাচ ছিল পর্তুগালের নিয়ন্ত্রণেই। ৬৫ মিনিটের মাথায় রোনালদোকে নামিয়ে নেন কোচ রবার্তো মার্তিনেজ। মাঠে নামান গনসালো রামোসকে। রাফায়েল লেয়াওয়ের সহায়তায় ৭৭ মিনিটে গোল করেন অক্তাবিও। খেলা শেষ হওয়ার ২ মিনিট আগে নেভেসের পাস থেকে ৬-০ করেন লিয়াও। অবশেষে ৬-০ গোলের বড় জয় পায় পর্তুৃগিজরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT