বুধবার ০৪ অক্টোবর ২০২৩, ১৯শে আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

রোনালদোকে ২,৩৪৬ কোটি টাকার প্রস্তাব দিল সৌদি আরব

প্রকাশিত : ১০:৩০ অপরাহ্ণ, ১৪ জুলাই ২০২২ বৃহস্পতিবার ১২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বায়ার্ন মিউনিখ কিংবা চেলসি, পিএসজি নয়, সৌদি আরবের একটি আনকোড়া ক্লাব ক্রিশ্চিয়ানো রোনালদোর চোখ কপালে তোলা এক প্রস্তাব দিয়েছে।

বছরে ২৫ কোটি ইউরোর তথা বাংলাদেশি মুদ্রায় যেটি ২,৩৪৬ কোটি টাকা। চুক্তি হবে দুবছরের জন্য। তাকে দলবদলটা করে দেওয়ার জন্য রোনালদোর এজেন্টকে দেওয়া হবে ২ কোটি ইউরো।

তবে সৌদি আরবের কোন ক্লাব এমন লোভাতুর প্রস্তাব দিয়েছে, সেই নামটাই জানানো হয়নি। এখানেই খটকা!

সৌদি আরবের নাম অপ্রকাশিত এই ক্লাব রোনালদোকে নিজেদের করে নিতে সবাইকে টেক্কা দিচ্ছে। টাকা যেন তাদের কাছে কোনো সমস্যাই নয়।

খবরটা জানাচ্ছে সিএনএন পর্তুগাল। এই প্রস্তাবে ট্রান্সফার ফি ধরা হয়েছে ৩ কোটি ইউরো। যেটি জুভেন্টাস থেকে রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়ার ফির চেয়ে বেশি।

এখন দেখার বিষয় রোনালদো সৌদির প্রস্তাব গ্রহণ করবেন কিনা?

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT