সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রোটারী ক্লাব অফ বারিধারা’ র উদ্যোগে বিলগাতুয়া লিট্ল ফ্লাওয়ার অ্যাডভান্সড একাডেমী ও কমিউনিটি ক্লিনিকে পানির লাইন স্থাপন

প্রকাশিত : ০৭:৩৯ অপরাহ্ণ, ১৩ এপ্রিল ২০২০ সোমবার ৩২১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলাধীন বিলগাতুয়া গ্রামে রোটারী ক্লাব অফ বারিধারার সৌজন্যে সৈয়দ এরশাদ আহমেদ এর সহযোগীতায় এবং বিশিষ্ট সমাজউন্নয়নকর্মী ও বিলগাতুয়া গ্রামের কৃতি সন্তান ওহিদুল ইসলাম (বাদল) এর তত্ত্বাবধানে , বিলগাতুয়া লিটল ফ্লাওয়ার স্কুল এবং কমিউনিটি ক্লিনিক এ পানির লাইন এর সংযোগ দেওয়া হয়েছে। এখানে স্কুলের বাচ্চাদের সুবিধার্থে একটি পানির ট্যাংকি, দুইটি বেসিং, পানি উত্তোলনের মোটর সহ দুইটি টয়লেটে পানির লাইনের সংযোগ দেওয়া হয়েছে৷ এতে ৩০০ শিক্ষার্থী উপকৃত হচ্ছে। তারা নিজেরা পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে পারছে। এটা ছাড়াও পার্শ্ববর্তী কমিউনিটি ক্লিনিকে একটি বেসিং ও পানির লাইনের সংযোগ দেওয়া হয়। এতে আগত রোগীরা অনেক উপকৃত হচ্ছে৷ ২০১৯ সালে রোটারী ক্লাব অফ বারিধারা স্কুল টিতে অধ্যয়নরত ৩০০ শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র, দুইটি সেলাই মেশিন এবং একটি কম্পিউটার অনুদান দিয়েছে। এটা ছাড়াও অত্র স্কুল এবং গ্রামের গোরস্থানে পরিবেশ রক্ষার্থে বৃক্ষরোপণ করেছে। ওহিদুল ইসলাম (বাদল) রোটারী ক্লাব অফ বারিধারা কে এবং সৈয়দ এরশাদ আহমেদ কে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন এবং তাদের এই সহযোগীতা ভবিষ্যতে অব্যাহত রাখার জন্য অনুরোধ করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT