সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রোজ রাতে সৃজিতের সঙ্গে ভিডিও কলে মিথিলার…

প্রকাশিত : ০১:৪৮ অপরাহ্ণ, ৯ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার ৪৫৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

একে তো করোনার ভয়, তা উপর একাকীত্ব। সময়টা যেনো কিছুতেই কাটছে না তাদের। সেজন্য অবশ্য প্রযুক্তির সাহায্য নিয়েছেন তারা। সূত্রের খবর, রোজ রাতে নাকি ভিডিও কলে সৃজিতের সঙ্গে কথা হয় মিথিলার।

বিয়ের পরবর্তী সময়গুলো যেখানে আনন্দে খোশ মেজাজে ঘুরেফিরে কাটানো কথা, সেখানে তাদের সময় কাটছে লকডাউনে পৃথক দুটি দেশে ঘরে বন্দি হয়ে। করোনা ভাইরাসের কারণে দমবন্ধ সময়গুলো কাটছে একে অপরকে মিস করে।

৬ এপ্রিল সৃজিত তার ফেসবুক পেজে প্রকাশ করেন তাদের বিয়ের রিসিপসন পার্টির ভিডিও। পরে মিথিলাও তার ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘বসন্ত এসেছিলো’।

এ ভিডিওটি প্রকাশের আগে বিয়ের একটি ছবি পোস্ট করে মিথিলা লিখেছেন, প্রহর শেষের আলোয় রাঙা সেদিন চৈত্রমাস তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ।

গত ডিসেম্বর মাসে হঠাৎ করেই বিয়ে সেরে ফেলেন সৃজিত-মিথিলা। বিয়ের চার মাস পার হতে না হতেই করোনা ভাইরাস তাদের আলাদা থাকতে বাধ্য করেছে। বিয়ের পর বেশ কাটছিল তাদের সময়গুলো। কখনো সৃজিত বাংলাদেশে আসছিলেন মিথিলাদের বাড়িতে, কখনো মিথিলা ভারতে যাচ্ছিলেন শ্বশুরালয়ে।

কিন্ত কী আর করার আছে! বিয়ের রিসেপশনের পর সৃজিত আফ্রিকায় যান শুটিং করতে। অন্যদিকে মেয়ে আইরাকে নিয়ে বাংলাদেশে ফিরে আসেন মিথিলা। কিন্তু করোনার কারণে আর দেখা হয়নি তাদের।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT