মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রোজা রেখে করোনার টিকা নেওয়া যাবে : ইসলামিক ফাউন্ডেশন

প্রকাশিত : ১০:২২ পূর্বাহ্ণ, ১৬ মার্চ ২০২১ মঙ্গলবার ৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রোজা রেখে করোনাভাইরাসের টিকা নেওয়া যাবে বলে জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন। গত রবিবার ফাউন্ডেশনে দেশের বরেণ্য উলামায়ে কেরাম এবং ইসলামিক ফাউন্ডেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সমন্বয়ে এক মতবিনিময় সভায় এ মত পোষণ করা হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের সভা কক্ষে মহাপরিচালক ড. মো. মুশফিকুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. নূরুল ইসলাম।

সভায় পবিত্র রমজান মাসে কোভিড-১৯-এর চলমান টিকা কার্যক্রম বিষয়ে আলোচনা হয় এবং দেশের জনগণের স্বাস্থ্য নিরাপত্তা ও জীবন রক্ষার স্বার্থে করোনার টিকা নেওয়ার ওপর গুরুত্বারোপ করা হয়।
আলোচনায় উপস্থিত আলেম সমাজ সর্বসম্মতভাবে একমত পোষণ করে বলে যে, যেহেতু করোনাভাইরাসের টিকা মাংসপেশিতে নেওয়া হয় এবং তা সরাসরি খাদ্যনালি ও পাকস্থলিতে যায় না, সেহেতু রমজান মাসে রোজাদার ব্যক্তি দিনের বেলায় শরীরে করোনাভাইরাসের টিকা নিলে রোজা ভঙ্গ হবে না। এ মর্মে মুসলিম বিশ্বের শীর্ষস্থানীয় আলেমরাও একই মত পোষণ করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT