সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রেল-বিমান-ভূমি মন্ত্রণালয়ে নতুন সচিব

প্রকাশিত : ০৪:১৬ অপরাহ্ণ, ২৪ ডিসেম্বর ২০২০ বৃহস্পতিবার ২৯৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রেলপথ মন্ত্রণালয়, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এবং ভূমি মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার। আর পরিকল্পনা কমিশনে নতুন একজন সদস্য (সচিব) ও ভূমি আপিল বোর্ডে নতুন চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় বৃহস্পতিবার পাঁচজন অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতির পর এই নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোকাব্বির হোসেন রেলপথ মন্ত্রণালয়ের সচিব নিয়োগ পেয়েছেন। রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা ৩০ ডিসেম্বর পিআরএলে যাচ্ছেন।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোকাম্মেল হোসেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের নতুন সচিব নিয়োগ পেয়েছেন। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের দায়িত্ব চালিয়ে আসা মো. মহিবুল হকের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ আগামী ৫ জানুয়ারি শেষ হচ্ছে।

ঢাকা বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান ভূমি মন্ত্রণালয়ের সচিব হয়েছেন। আগামী ৩১ ডিসেম্বর অবসরে যাচ্ছেন ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী।

অপরদিকে অর্থ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব রমেন্দ্রনাথ বিশ্বাসকে পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) করা হয়েছে।

স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব মোস্তফা কামাল সচিব পদে পদোন্নতি পেয়ে হয়েছেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব)।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT