বুধবার ১২ জুন ২০২৪, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রেলক্রসিংয়ে দুমড়েমুচড়ে গেল অটোরিকশা, চালক নিহত

প্রকাশিত : ০৬:৩৮ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ শুক্রবার ৬৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আক্কেলপুর পৌর এলাকার কেচের মোড়ে অরক্ষিত রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশা চূর্ণবিচুর্ণ হয়ে গেছে। এতে ঘটনাস্থলেই আতাউর রহমান আতা (৪৫) নামের এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। তিনি উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের রোয়ার খাঁ পাড়া গ্রামের মোতারব হোসেনের ছেলে।

রেলস্টেশন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা ১১টার দিকে রোয়ার খাঁ পাড়া গ্রাম থেকে চারজন যাত্রী নিয়ে নওগাঁর বদলগাছী উপজেলার খাদাইল গ্রামে মিলাদের দাওয়াতে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে যাচ্ছিলেন চালক আতাউর রহমান আতা। পথে ওই রেল ক্রসিংয়ে অটোরিকশার সামনের অংশ রেললাইনের উপর উঠে উল্টে যায়। যাত্রীরা নেমে গেলে চালক রিকশাটি উদ্ধারের চেষ্টা করেন। এ সময় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর ডাউন কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দিলে অটোরিকশাটি চুর্ণবিচুর্ণ হয়ে যায়। এতে ঘটনাস্থলেই আতাউর রহমান আতা নিহত হন। অল্পের জন্য বেঁচে যান চার যাত্রী।

অটোরিকশার যাত্রী তানিয়া আক্তার বলেন, ‘আমাদের গাড়িটি রেল লাইনে উঠে উল্টে যায়। এ সময় ট্রেন ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। আমার পায়ে আঘাত লেগেছে।’

আক্কেলপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাষ্টার হাসিবুর হাসান বলেন, ‘ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালক আতাউর রহমান আতা ঘটনাস্থলেই নিহত হয়েছে। বিষয়টি সান্তাহার রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। এতে ট্রেন বা লাইনের কোনো ক্ষতি হয়নি।’

সান্তাহার রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন বলেন, এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



এই বিভাগের জনপ্রিয়

© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT