সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

রিমেক গানেও সফল আসিফ আকবর

প্রকাশিত : ০৭:৫৬ পূর্বাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার ৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলা গানের যুবরাজ হিসাবে অভিহিত করা হয় কণ্ঠশিল্পী আসিফ আকবরকে। দীর্ঘদিন ধরে জনপ্রিয়তার সঙ্গে গান করে আসছেন তিনি।

মাঝে কয়েক বছর নতুন গানে কণ্ঠ দেওয়া বন্ধ রাখলেও আবার নিয়মিত হন গানে। এর মাঝে অনেক বাধা অতিক্রম করে নিয়মিত গান করছেন তিনি।

যুগের সঙ্গে তাল মিলিয়ে প্রায় সব ধরনের প্রচারমাধ্যমেই তার গান প্রকাশ হয়েছে। এ কণ্ঠশিল্পী গত বছরের শেষের দিকে সিদ্ধান্ত নেন পুরোনো জনপ্রিয় গায়কদের গান নতুন করে গাইবেন। গতবছর কয়েকটি রিমেক গান প্রকাশও করেন।

বলিউডের জনপ্রিয় গায়ক কেকের ‘তুজো মিলা’ গানটি নতুন সংগীতায়োজনে কণ্ঠ দিয়ে প্রকাশ করার পর নেট দুনিয়ায় ব্যাপক সাড়া ফেলে। তারপর কিংবদন্তি কিশোর কুমার, মান্না দে, বাপ্পি লাহিড়ি, বাংলাদেশের নায়ক জাফর ইকবাল ও কয়েকটি ব্যান্ডের গান নতুন সংগীতায়োজনে গেয়েছেন। গানগুলো প্রচারে আসার পর বেশ প্রশংসিত হয়েছে। রিমেক করা গান প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘পরিকল্পনা আছে আরও কিছু গান রিমেক করার। আমার বিশ্বাস আগের মতোই শ্রোতা দর্শকরা গানগুলো পছন্দ করবেন।’ এদিকে আসিফ নতুন বছর রিমেক গান দিয়ে শুরু করলেও একাধিক মৌলিক গানও প্রকাশ করেছেন। অন্যদিকে ভ্যালেন্টাইন ডে ও ঈদুল ফিতর উপলক্ষ্যে নতুন গান প্রকাশ করার প্রস্তুতি নিচ্ছেন জনপ্রিয় এ কণ্ঠশিল্পী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT