রবিবার ২১ জুলাই ২০২৪, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

রাশিয়ার জেলে বন্দি যুক্তরাষ্ট্রের স্বর্ণজয়ী খেলোয়াড়

প্রকাশিত : ০৯:২৩ অপরাহ্ণ, ৬ জুলাই ২০২২ বুধবার ১৭৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ইউক্রেন আক্রমণের পর থেকেই রাশিয়ার সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্র তথা আমেরিকার সম্পর্ক বেশি খারাপ হয়েছে।

এমন পরিস্থিতিতে রাশিয়ার জেলে আটকা পড়েছেন আমেরিকার দুইবারের স্বর্ণজয়ী অলিম্পিক তারকা ব্রিটনি গ্রিনার।

১৩০ ধরে জেলে থেকে আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনকে চিঠি লি লিখেছেন গ্রিনার।

চিঠিতে তিনি লেখেন-জেলে থাকতে আমি ভয় পাচ্ছি। পরিবার, বন্ধুদের কথা মনে পড়ছে। মনে হচ্ছে, সারাজীবন জেলেই না কাটাতে হয় আমাকে। আমার পরিবার খুব কষ্টে রয়েছে। দয়া করে এখান থেকে আমার মুক্তির ব্যবস্থা করুন।

রাশিয়ায় খেলতে গিয়ে জেলে বন্দি হন বাক্সেটবলের এই তারকা। তার বিরুদ্ধে মাদক রাখার অভিযোগ রয়েছে।

তার স্ত্রী চেরেল গ্রিনার তাকে মুক্ত করে দেশে ফেরানোর সর্বোচ্চ চেস্টা করে যাচ্ছেন।

সংবাদ মাধ্যম সিএনএন সূত্রে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি মস্কো বিমানবন্দরে গ্রেপ্তার হন ব্রিটনি গ্রিরনার। রাশিয়ান কর্তৃপক্ষ দাবি করেছে তার গ্রিনারের লাগেজে গাঁজার তেল ছিল। তাকে উল্লেখযোগ্য পরিমাণে মাদকদ্রব্য পাচারের অভিযোগে অভিযুক্ত করা হয়েছে। আর এই অপরাধে তার ১০ বছর কারাদণ্ড হতে পারে।

আগামী শুক্রবার রাশিয়ান আদালতে ব্রিটনি গ্রিটারের বিচার শুরু হওয়ার কথা। আর সেদিন বিচারের সময়ে মস্কোর মার্কিন দূতাবাসের একজন কূটনীতিক পাঠানো হতে পারে। এমনটি বলেছেন মার্কিন এক কর্মকর্তা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT