শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রাত গভীর হতেই রহস্যজনকভাবে পিছিয়ে পড়েছি: ট্রাম্প

প্রকাশিত : ০১:৩০ অপরাহ্ণ, ৭ নভেম্বর ২০২০ শনিবার ৭২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ডোনাল্ড ট্রাম্প বলেছেন, রাত গভীর হতেই রহস্যজনক কারণে নির্বাচনের ফলাফলে আমি পিছিয়ে পড়েছি। অথচ শুরুই আমি বেশ ভালোভাবেই এগিয়ে ছিলাম।

শনিবার এক টুইট বার্তায় তিনি এসব কথা বলেন।

ট্রাম্প বলেন, রাত যত বেড়েছে, আমি রহস্যজনকভাবে পিছিয়ে পড়েছি। হয়তো বৈধ উপায়ে প্রতিবাদ ও মোকাবিলা করলে আমি আবার এগিয়ে যেতে পারি।
এদিকে ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে জয়ের আরও কাছে পৌঁছেছেন। পেনসিলভেনিয়া ও নেভাদা অঙ্গরাজ্যে ভোটের ব্যবধানে ট্রাম্প থেকে আগের চেয়ে অনেক এগিয়ে আছেন। এ দুই রাজ্যের যেকোনো একটিতে জিতলেই প্রেসিডেন্ট পদ নিশ্চিত হবে বাইডেনের। মার্কিন নির্বাচনে এবারে পেনসিলভেনিয়া ও জর্জিয়ায় ট্রাম্প এগিয়ে থাকলেও শেষ মুহূর্তে নাটকীয়ভাবে এগিয়ে যান বাইডেন। এতে বাইডেনের জয়ের পথ স্পষ্ট হতে থাকে।

সিএনএনের সর্বশেষ তথ্য বলছে, এ পর্যন্ত ২৬৪টি ইলেক্টোরাল ভোট নিয়ে এগিয়ে আছেন বাইডেন। জয়ের জন্য বাইডেনের প্রয়োজন আর মাত্র ছয়টি ভোট। নেভাদা, জর্জিয়া ও পেনসিলভেনিয়া এ তিন রাজ্যেই এগিয়ে আছেন বাইডেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT