সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে ১৫ লাখ মানুষের সমাগমের ঘোষণা বিএনপির

প্রকাশিত : ০৭:২৩ পূর্বাহ্ণ, ১ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার ৫৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিএনপির রাজশাহী বিভাগীয় মহাসমাবেশে ১৫ লাখ মানুষের গণসমাগম করার ঘোষণা দেওয়া হয়েছে। আগামী ৩ ডিসেম্বর এ সমাবেশ অনুষ্ঠিত হবে রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে।

বুধবার সকালে জেলা প্রশাসন ও বিকালে রাজশাহী মহানগর পুলিশের অনুমতি লাভের পর এক সংবাদ সম্মেলন করে বিএনপি নেতৃবৃন্দ এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে দলটির নেতৃবৃন্দ বলেছেন বিএনপি দেশব্যাপী যে বিভাগীয় সমাবেশে করছে, তার মধ্যে রাজশাহীর সমাবেশই হবে সবচেয়ে বড়। সব বাধা পেরিয়ে এই মহাসমাবেশ হবে।

নগরীর মালোপাড়ার দলীয় কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, আগামী ৩ ডিসেম্বরের মহাসমাবেশ বানচাল করতে কিছু অতি উৎসাহী পুলিশ বিভাগজুড়ে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দিয়েছেন। এ পর্যন্ত শতাধিক মামলা করা হয়েছে রাজশাহী বিভাগের বিভিন্ন থানায়। তারপরও রাজশাহীতে দেশের সবচেয়ে বড় মহাসমাবেশ হবে। অন্তত ১৫ লাখ নেতাকর্মী এতে যোগ দেবেন।

সংবাদ সম্মেলনে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, সমাবেশের আগে ধর্মঘট হবে এটা আমাদের নেতাকর্মীরা জানেন। তাই তারা আগে আগেই আসতে শুরু করেছেন রাজশাহী ও আশপাশের এলাকায়। তাদের থাকার জন্য আমরা শহরের কমিউনিটি সেন্টারগুলো ঠিক করেছিলাম। পুলিশ সবখানে গিয়ে বলে আসছে, কেউ যদি বিএনপির লোকজনকে থাকতে দেয়, তাহলে তাকেই ধরে নিয়ে যাবে। তিনি প্রশ্ন করেন এটা কেমন কথা। একটা সভ্য দেশে এটা হতে পারে না।

রাজশাহীতেই দেশের সবচেয়ে বড় সমাবেশ হবে উল্লেখ করে দুলু আরও বলেন, আমাদের স্থানীয় নেতাকর্মীরা দুর থেকে আসা মানুষকে থাকতে দেবেন। প্রয়োজনে নিজে না খেয়ে তাদের খাওয়াবেন। এভাবেই এখন আমাদের পরিকল্পনা করতে হচ্ছে। যে কোন মূল্যে সমাবেশ সফল হবে এবং এই সমাবেশ থেকে ঢাকার সমাবেশের জন্য একটা গণজোয়ার সৃষ্টি হবে।

সংবাদ সম্মেলনে বিএনপির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, মহানগর বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT