মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

aaaa

রাজশাহীতে র‌্যাব-৫, কর্তৃক ৩০ লক্ষ টাকা মূল্যের ৩০০ গ্রাম হেরোইনসহ আটক ১জন।

প্রকাশিত : ০৩:০৮ অপরাহ্ণ, ২০ আগস্ট ২০১৯ মঙ্গলবার ৭০৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজশাহীতে ৩০০ গ্রাম হিরোইন সহ ১জন মাদক ব্যবসায়ীকে আটক করছে র‌্যাব। আজ মঙ্গলবার ২০ ইং আগষ্ট ১৯ ইং তারিখ। ভোর ৫ ‘০০ ঘটিকায় সময়। রাজশাহী জেলার গোদাগাড়ী থানার গড়ের মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।আটককৃত আব্দুল মান্নান (৫০) গোদাগাড়ী থানাধীন সিএনবি গড়ের মাঠ এলাকার মুনছুর রহমানের ছেলে।র‌্যাব জানায়, র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল ২০ আগস্ট ১৯ ইং তারিখ। মঙ্গলবার ভোর ৫ ঘটিকায় সময়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার গড়ের মাঠ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাদক ব্যবসায়ী আব্দুল মান্নান (৫০)কে ৩০০ গ্রাম হিরোইনসহ হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য প্রায় ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা।উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ হেরোইন সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত বলে র‌্যাবের কাছে স্বিকার করেছে।আটককৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হযেছে বলেও র‌্যাব-৫।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT