মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে অগ্নিকাণ্ডে মালামাল পুড়ে ছাই

প্রকাশিত : ০৬:৫৯ অপরাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৬৮০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

রাজশাহী নগরীতে ব্যবসায়ীর নিজ গাফেলতির কারণে পুড়লো লক্ষ্য টাকার মালামাল।রোববার দুপুরে ভদ্রায় সিদ্দিক ভ্যারাইটি স্টোরে ভয়াবহ আগুন লাগলে এলাকাবাসী ফায়ারসার্ভিস কে ফোন দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

সিদ্দিক ভ্যারাইটি স্টোরের মালিক মো. রিপন জানান, তার দোকানে বিভিন্ন ধরনের মালামাল ছিলো।খাদ্যদ্রব্যসহ মেকানিক্স জিনিসপত্রও বিক্রি করতেন তিনি। ভ্যারাইটি স্টোরে পাশের একটি দোকান থেকে বিদ্যুৎ সংযোগ নেওয়া আছে।

তিনি বলেন, ভোর পাঁচটার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় ফায়ার সার্ভিসে সদস্যরা এসে আগুন নিভিয়ে যায়।সেই সময় বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুন লাগে।পরে ওই দোকানের (বিদ্যুৎ সংযোগ দেয়া দোকান) মালিককে বিদ্যুৎ না দেওয়ার কথা বলা হয়। তবুও তিনি বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যুৎ দিলে আগুন লেগে যায়। এতে দোকানের সব মালামাল পুড়ে যায়। তার ধারনা দোকানে থাকা ৪০ থেকে ৫০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

রাজশাহী ফায়ার সার্ভিসের এসও একেএম লতিফুর বারী জানান, প্রাথমিকভাবে তাদের ধারনা বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সূত্রপাত। রাজশাহী বিশ্ববিদ্যলয় ও সদর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়েন্ত্রণ আনে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT