শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজধানীর বিমানবন্দর স্টেশনে ৪ কেজি গাঁজাসহ যুবক আটক

প্রকাশিত : ০৪:৫৬ অপরাহ্ণ, ১ মার্চ ২০২১ সোমবার ২০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানীতে চার কেজি গাঁজাসহ এক যুবককে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ। আটক যুবকের নাম মিঠু মল্লিক (২৫)। সে ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উপজেলার বাসিন্দা। সোমবার (১ মার্চ) দুপুরে রাজধানীর বিমানবন্দর রেলস্টেশন থেকে আটক করা হয়।

ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক জানান, বেলা ১টার দিকে আখাউড়া থেকে কমলাপুরগামী একটি ট্রেন বিমানবন্দরে রেলস্টেশনে এসে থামে। ওই ট্রেনের যাত্রী মিঠুকে একটি ব্যাগসহ প্রথমে আটক করা হয়। পরে ওই ব্যাগ তল্লাশি করে একটি প্যাকেটে থাকা চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ব্যাপারে একটি মামলা করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT