শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

রাজধানীতে হোটেল থেকে নারীর মৃতদেহ উদ্ধার

প্রকাশিত : ০২:১১ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০২০ রবিবার ৮২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজধানীর কমলাপুরে হোটেল ইনসাফ থেকে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার মতিঝিল থানার উপ পরিদশর্ক (এসআই) আব্দুল জলিল সাংবাদিকদের জানান, রাতে খবর পেয়ে কমলাপুর হোটেল ইনসাফের ৪র্থতলার ২২৭ নম্বর কক্ষ থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। কক্ষের দরজা হালকা করে লাগানো ছিলো। আর বিছানার ওপর শোয়া অবস্থায় ছিলেন ওই নারী। তার পরনে শুধু পাজামা ছিল। শরীর ঢাকা ছিলো ওড়না দিয়ে। তার গলায় কালো গোল দাগ রয়েছে।

এসআই জানান, গত ১২ তারিখ আবুল কালাম ও তার ছেলে সিফাত শরিয়তপুর নড়িয়া থেকে ঢাকায় আসে ওই হোটেলের ২৩৪ নম্বর রুমে ওঠেন। তারা হোটেল ম্যানেজারকে জানান, কালামের স্ত্রী রাগ করে গ্রাম থেকে ঢাকায় চলে এসেছে। তাকে খুঁজতে তারাও ঢাকায় এসেছেন। এরপর ১৬ তারিখ তারা হোটেল কর্তৃপক্ষকে জানান, তার স্ত্রীকে খুঁজে পাওয়া গেছে। এরপর তারা হোটেলের ২২৭ নম্বর কক্ষটি ভাড়া নেন।

সবশেষ গতকাল হোটেল বয় ওই কক্ষ পরিষ্কার করতে গিয়ে দেখে খাটের ওপর অচেতন অবস্থায় পড়ে আছেন ওই নারী। পরে থানায় খবর দিলে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। ময়না তদন্তের পরই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। নিহত নারীর স্বামীকে আটক করার চেষ্টা চলছে বলেও এসআই আব্দুল জলিল জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT