সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

রমিজকে খোঁচা ওয়াসিম আকরামের

প্রকাশিত : ০৫:৩৮ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২৩ মঙ্গলবার ৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পাকিস্তান ক্রিকেট বোর্ড তথা পিসিবির সাবেক চেয়ারম্যান রমিজ রাজাকে খোঁচা দিয়েছেন দেশটির সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম। ক্রিকেট পাকিস্তানকে দেওয়া বিশেষ সাক্ষাৎকারে সাবেক পেসার বলেন, পিসিবির মুকুট হয়ে বসা ক্রিকেটারদের উচিত নয়। পিসিবি থেকে রমিজের বহিষ্কার প্রসঙ্গে এমন মন্তব্য করেন তিনি।

সপ্তাহ খানেক আগে পিসিবি চেয়ারম্যানের পদ হারান রমিজ রাজা। এ প্রসঙ্গে ওয়াসিম আকরাম বলেন, ‘ছয় দিন হলো তিনি ফিরেছেন, এখন তিনি তার আসল জায়গায় ফেরত এসেছেন। নাজাম শেঠির (বর্তমান চেয়ারম্যান) অভিজ্ঞতা রয়েছে। আমি মনে করি, এটি একটি ভুল ধারণা যে, ক্রিকেটারদের পিসিবির চেয়ারম্যান হতে হবে। এটি একটি প্রশাসনিক জব, সুতরাং এখানে থাকতে হলে আপনার বোর্ডের সবার সঙ্গে ভালো যোগাযোগ থাকতে হবে। এই পদের জন্য নাজাম শেঠি উপযুক্ত ব্যক্তি। মানুষ আমার ওপর রাগ হলো কি না- তাতে আমার কিছু যায় আসে না।’’

২০২৩ সালের এশিয়া কাপ আয়োজন নিয়ে চলমান বিতর্ক প্রসঙ্গেও কথা বলেন ওয়াসিম আকরাম। তিনি বলেন, ‘নাজাম শেঠি খুবই বুদ্ধিদীপ্ত উত্তর দিয়েছেন। এটা নির্ভর করে উভয় সরকারের অনুমোদনের ওপর। আপনাকে সঠিকভাবে কথা বলতে হবে। এটা গলির ক্রিকেট নয় যে, আপনি বলবেন, যদি তোমরা না আস, তাহলে আমরা তোমাদের দেশে যাব না। আমি বুঝতে পারি না, এই শিশুরা কারা, যারা পাকিস্তান ক্রিকেট নিয়ন্ত্রণ করে।’’

প্রসঙ্গত, এর আগে ভারতের পক্ষ থেকে চলতি বছরের এশিয়া কাপ খেলতে পাকিস্তান যাওয়ার ব্যাপারে অনাগ্রহ প্রকাশ করা হয়। এর জবাবে তৎকালীন পিসিবি বস রমিজ রাজা বলেন, ভারত যদি পাকিস্তানে না আসে, তাহলে আমরাও আইসিসি বিশ্বকাপে অংশ নেব না। আসছে সেপ্টেম্বরে পাকিস্তানে এশিয়া কাপ এবং চলতি বছরই ভারতে আইসিসি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা।

এদিকে, ভারতের সঙ্গে বিষয়টি মিটমাট করতে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সঙ্গে জরুরি বৈঠক করতে যাচ্ছে পিসিবি। আগামী ৪ ফেব্রুয়ারি বাহরাইনে বৈঠকটি হওয়ার কথা রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT