শুক্রবার ০১ জুলাই ২০২২, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

রবীন্দ্রসংগীত গাওয়া নিয়ে মুখ খুললেন হিরো আলম

প্রকাশিত : ০৫:৩২ অপরাহ্ণ, ১৭ জুন ২০২২ শুক্রবার ১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ইউটিউব-ফেসবুসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হিরো আলম সমালোচনা পাশ কাটিয়ে নিজের কাজ করেন যান। সম্প্রতি তার গাওয়া একটি রবীন্দ্রসংগীত নিয়ে বিভিন্ন মহল থেকে তীব্র নিন্দা জানানো হয়েছে। এ নিয়ে মুখ খুলেছেন হিরো আলম। বলেছেন, তিনি শখ করেই গান করেন। কাউকে অসম্মান করার উদ্দেশ্য তার নেই। তার কণ্ঠটাই এমন। ভবিষ্যতে সুন্দরভাবে গান করার চেষ্টা করবেন তিনি।

দেওয়া সাক্ষাৎকারে হিরো আলম বলেন, আসলে একটা পিকনিকে গিয়ে গানটা আমি গেয়েছিলাম। পরে এটা এডিট করে কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়েছেন। এমনকি এটা আমার চ্যানেলেরও কোনো কাজ না।

তিনি বলেন, আমি পেশাদার কোনো কণ্ঠশিল্পী না। আমার ভক্তদের বিনোদন দেওয়ার জন্যই বিভিন্ন গান করি। কাউকে কখনোই ছোট করার ইচ্ছা আমার থাকে না। আরে ভাই, আমার গলাটাই এমন। আপনারা সবাই তা জানেন।

প্রসঙ্গত, তুমুল সমালোচনা মুখেও নিয়মিত নতুন নতুন গান নিয়ে হাজি হন হিরো আলম। নিজের মতো করে বেসুরেই গলা মেলান সেসব গানে।

কয়েকদিন আগে ভারতের ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরের সঙ্গে ‘হাউ ফানি’ শিরোনামে গান করেন হিরো আলম। এর আগে রানু মন্ডলের সঙ্গেও গান তিনি গেয়েছেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT